ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৭৮৯

ধর্মপ্রাণ মানুষের দ্বারা কারও ক্ষতি হতে পারে না-এমপি গোপাল

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

একটি বিশেষ মহল ধর্মীয় উস্কানি দিয়ে দেশের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের পায়তারা করছে এ কথা উল্লেখ্য করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মহলটি দেশের ধর্মপ্রাণ মানুষের আবেগকে পুজি করে সম্প্রীতি নষ্টের অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু তারা কখনও সফল হতে পারেনি, পারবেও না। আর পবিত্র কোরআন শরীফের কোথায় হানাহানি কিংবা সাম্প্রদায়িকতার কথা উল্লেখ নেই। আর ইসলাম সেগুলি গ্রহন করে না। মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) তাঁর জীবদ্দশায় অনেক যুদ্ধ করেছেন। কিন্ত একজনকেউ তিনি জোর করে ইসলাম গ্রহন করতে বাধ্য করেন নাই। বরং মহান রাসুলের বিশাল ব্যক্তিত্ব, আদর্শ ও মানবতার কারনে এক পর্যায়ে লক্ষ লক্ষ মানুষ ইসলাম গ্রহন করেছিলেন। এটাই সত্য ইতিহাস। আর একজন ধর্মপ্রাণ মানুষের দ্বারা আরেক জন মানুষের ক্ষতি হতে পারে না।


মঙ্গলবার রাতে কাহারোলের ১৩ মাইল গড়েয়া মুকুন্দপুর দারুস হাদীস সালাফিয়্যাহ মাদ্রাসা ও এতিমখানা’র উদ্যোগে দুই দিন ব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শায়খ মঞ্জুর-এ-খোদা এর সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভারত কলকাতার শায়খ মীর মোয়াজ্জেম হোসেন সাইফি, দ্বিতীয় বক্তা হিসেবে বক্তব্য রাখেন খানসামা সহজপুর দাখিল মাদ্সার শিক্ষক হযরত শায়খ মোখতার হোসেন শেখ।
তাফসীরুল কুরআন মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, জেলা পরিষদের সদস্য মিরু মাহাবুব, ৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, ১৩ মাইল গড়েয়ার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর