ব্রেকিং:
আজ ৬ জুন রংপুর মেডিকেলে ১৮৮ নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নুরুন্নবী লাইজু। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে করোনায় আক্রান্ত সুলতানা পারভিন (৬৭) নামে আরও এক রোগীর মৃত্যু কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে ব্রহ্মপূত্র নদে পড়ে গিয়ে খাদিমুল ইসলাম নামে তিন বছরের এক শিশুর সলিল সমাধি হয়েছে।
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৫ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশি সেনাদের নিয়ে গর্ব করা উচিত: জাতিসংঘ মহাসচিব পরীক্ষামূলকভাবে ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু বৈদেশিক মুদ্রার রিজার্ভ ও রেমিট্যান্সে নতুন রেকর্ড ছুঁয়েছে আরও একটি নিম্নচাপ তৈরি হতে চলেছে বঙ্গোপসাগরে শিগগিরই তিন হাজার মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ
২৬৫৪

দুই সিটির ভোট সুষ্ঠু হয়েছে: ইলেকশন মনিটরিং ফোরাম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচন সার্বিকভাবে সুষ্ঠু হয়েছে বলে জানিয়েছে নির্বাচন পর্যবেক্ষণ করা ইলেকশন মনিটরিং ফোরাম।
শনিবার রাজধানীর সিটি কলেজের ভোটকেন্দ্র পর্যবেক্ষণ শেষে সংগঠনের নির্বাহী পরিচালক অধ্যাপক মাওলানা মো. আবেদ আলী এ পর্যবেক্ষণ তুলে ধরেন। তিনি বলেন, সামগ্রিকভাবে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইভিএমে প্রথমবারের মতো ভোট দিতে পেরে ভোটাররা উল্লসিত।

স্থানীয় ও জাতীয় পর্যায়ের অর্ধশতাধিক বেসরকারি সংস্থার সমন্বয়ে গঠিত এ নির্বাচন পর্যবেক্ষক ফোরামের তথ্যমতে, মেয়র পদে নির্বাচন নিয়ে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি। তবে কাউন্সিলর পদে বিদ্রোহী প্রার্থীদের সমর্থকদের মধ্যে দু’একটি জায়গায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সিটি নির্বাচন উপলক্ষে ফোরামের পাঁচ শতাধিক সদস্য নির্বাচন পর্যবেক্ষণ করেছেন জানিয়ে আবেদ আলী বলেন, আমরা ৩৭০টি কেন্দ্রের সংবাদ পেয়েছি। নিজেরা ১২ কেন্দ্রে সরাসরি গিয়ে নির্বাচন পর্যবেক্ষণ করেছি। দু’একটা জায়গায় অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। ওইসব অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য বর্তমান কাউন্সিলর ও বিদ্রোহী প্রার্থীরা জড়িত বলে সংবাদ পাওয়া গেছে। মেয়র পদে নির্বাচন নিয়ে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি।

Place your advertisement here
Place your advertisement here
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর