• বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
২০১৯-২০ অর্থবছরে দেশে মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার করোনা ভ্যাকসিন উৎপাদনে প্রস্তুত দেশের চার কোম্পানি বন্যায় এ পর্যন্ত ১১,৭৫০ টন চাল বিতরণ করেছে সরকার দেশে ৩০ কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে চীনা প্রতিষ্ঠান ঐক্যফ্রন্টের ভূমিকায় বিভক্ত হয়ে পড়েছেন বিএনপি নেতাকর্মীরা
১৭৮

দিনাজপুর শিক্ষা বোর্ড ইউনিয়নের নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়ন এর নব-নির্বাচিত কর্মচারী ইউনিয়নের সদস্যদের শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ ম্যামিক শিক্ষ বোর্ড দিনাজপুর এর চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক। 

১৯ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় দিনাজপুর শিক্ষা বোর্ড মিলনায়তনে শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ মাদুস আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মাধ্যমিক ও উচ্চ ম্যামিক শিক্ষ বোর্ড দিনাজপুর এর চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক বলেন, সব সময় দেশপ্রেম, সততা এবং ক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে শিক্ষাবোর্ডের সুনাম ও মর্যাদা সমুন্বত রাখতে হবে। শৃঙ্খলা এবং চেইন অব কমান্ড একটি সংগঠনের অন্যতম চালিকা শক্তি, কাজেই আপনারা সব সময় সততা  ও নিষ্ঠার সাথে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সেবার মন মানসিকতা নিয়ে সঠিক ও সুন্দরভাবে পালন করতে হবে।

সভাপতির বক্তব্যে দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ মাসুদ আলম বলেন, দিনাজপুর শিক্ষাবোর্ডের চলমান উন্নয়ন কাজকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ২য় বারের মত আমাকে সভাপতি নির্বাচিত করে আমার উপর ইউনিয়নের সদস্যরা যে আস্থা রেখেছেন, তার প্রতিদান দিতে আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার পাশাপাশি বোর্ডের কর্মকর্তা-কর্মচারীরা মিলে মিশে কাজ করে দিনাজপুর শিক্ষা বোর্ডকে দেশের একটি মডেল শিক্ষা বোর্ডে রুপান্তরিত করতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাব। 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মোঃ আমিনুল হক সরকার। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়ন এর নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন কমিশনার ও বোর্ডের কলেজ পরিদর্শক মোঃ ফয়জ উদ্দীন তালুকদার। এসময় উপস্থিত ছিলেন উপ-সচিব ড. আব্দুর রাজ্জাক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ হারুন-উর-রশিদ মন্ডল। অনুষ্ঠান পরিচালনা করেন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী।  

অনুষ্ঠানের শুরুতে নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক। দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি মোঃ মাসুদ আলম, সহ-সভাপতি মোঃ শহীদুল ইসলাম খাঁন, সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বানী, সহ-সাধারণ সম্পাদক আল হামরা পারভীন, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ হেলাল উদ্দীন চৌধুরী ও ক্রীড়া সম্পাদক মোঃ রফিক। 

শেষে বিদায়ী কমিটির সদস্যদের ফুলের তোড়া দিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান এবং নতুন কমিটির অভিষেক উপলক্ষে নব-নির্বাচিত সদস্যদের সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। 

Place your advertisement here
Place your advertisement here