ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করে চার জেলায় নতুন আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু। তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ৩৪ জন, কুড়িগ্রামে ১৬ জন, গাইবান্ধায় ১২ জন এবং লালমনিরহাটে ১০ জনের নমুনায় করোনা শনাক্ত হয়। দেশে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৩৫৩৩, মৃত্যু ৩৩ দেশেই প্রথম হেলিপোর্ট তৈরির কাজ চলছে: বিমান সচিব রংপুরের পীরগাছায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ব্যবসায়ী হত্যায় তিন আসামি গ্রেফতার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ সাতক্ষীরা থেকে গ্রেফতার।
  • বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৫ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: শেখ হাসিনা টেকসই বেড়িবাঁধ নির্মাণে ৮ হাজার কোটি টাকার ৪ প্রকল্প গ্রহণ ‘সেতু নির্মাণ প্রকল্প নেওয়ার আগে ভালোভাবে খতিয়ে দেখতে হবে কুড়িগ্রামে দ্বিতীয় দফা বন্যায় পানিবন্দি ২০ হাজার মানুষ আ’লীগ ঐতিহ্যগত ভাবেই মানুষকে সহায়তা করে আসছে- কাদের
২৩

ঠাকুরগাঁওয়ে নৈশকোচের চাপায় প্রাণ গেল ইমামের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে নৈশকোচের চাপায় গিয়াস উদ্দিন নামে একজন ইমাম নিহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের বড় খোচাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন সদর উপজেলার ১৭ নম্বর জগন্নাথপুর ইউপির গিলডাঙ্গী গৌরিপুর গ্রামের দারাজ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লাহাড়ি রহমত পাড়া জামে মসজিদের ইমাম গিয়াস উদ্দিন বড় খোঁচাবাড়ি থেকে ভ্যানযোগে বাড়ি যাচ্ছিলেন। ভ্যানটি বড় খোচাবাড়ির ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ড ভ্যান অফিসের সামনে পৌঁছালে ঢাকাগামী একটি নৈশকোচকে সাইড দিতে চেষ্টা করে। এতে ভ্যানটি রাস্তার ধারে একটি গর্তে পড়ে যায়। এ সময় ওই বাসের চাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি টিম মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেয়।

বোদা থানার হাইওয়ে পুলিশ সার্জেন্ট নওউসাদ ফরহাদ জানান, পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর