ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮টি নমুনা পরীক্ষা করে চার জেলায় নতুন আরও ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু। তিনি জানান, রমেকের অণুজীব বিজ্ঞান বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে রংপুরে ৩৪ জন, কুড়িগ্রামে ১৬ জন, গাইবান্ধায় ১২ জন এবং লালমনিরহাটে ১০ জনের নমুনায় করোনা শনাক্ত হয়। দেশে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ৩৫৩৩, মৃত্যু ৩৩ দেশেই প্রথম হেলিপোর্ট তৈরির কাজ চলছে: বিমান সচিব রংপুরের পীরগাছায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ব্যবসায়ী হত্যায় তিন আসামি গ্রেফতার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ সাতক্ষীরা থেকে গ্রেফতার।
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
স্থানীয় সরকারকে ঢেলে সাজানোর চিন্তা করতে হবে: শেখ হাসিনা টেকসই বেড়িবাঁধ নির্মাণে ৮ হাজার কোটি টাকার ৪ প্রকল্প গ্রহণ ‘সেতু নির্মাণ প্রকল্প নেওয়ার আগে ভালোভাবে খতিয়ে দেখতে হবে কুড়িগ্রামে দ্বিতীয় দফা বন্যায় পানিবন্দি ২০ হাজার মানুষ আ’লীগ ঐতিহ্যগত ভাবেই মানুষকে সহায়তা করে আসছে- কাদের
৯৭৯

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ২১ দিন ধরে স্কুলছাত্রী নিখোঁজ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ মে ২০২০  

Find us in facebook

Find us in facebook

প্রেমের প্রস্তাব প্রত্যখান করায় ঠাকুরগাঁওয়ের হরিপুরে আজিজা আক্তার উর্মি নামে এক স্কুলছাত্রীকে অপহরণ করা হয়েছে।
এ ঘটনায় হরিপুর থানায় মামলা একটি অভিযোগ করেছেন স্কুলছাত্রীর বাবা আমিরুল ইসলাম।

অপহরণের ২১দিন পেরিয়ে গেলেও অপহরণকারী মো. গোলাপসহ তার সহযোগীদের গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার রাউতনগর (পুলপাড়) গ্রামের দুলালে ছেলে মো. গোলাপ পার্শ্ববর্তী হরিপুর উপজেলার ভাতুরিয়া গ্রামের আমিরুল ইসলামের স্কুল পড়ুয়া মেয়ে আজিজা আক্তার উর্মিকে দীর্ঘ এক বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ার চেষ্টা করে। কিন্তু গোলাপের প্রস্তাব স্কুলছাত্রী প্রত্যখান করে তার নিজ পরিবারকে বিষয়টি অবহিত করে। 

পরে স্কুলছাত্রীর বাবা আমিরুল ইসলাম তার মেয়েকে উত্যক্ত করার বিষয়টি  গোলাপের পরিবারকে অবগত করেন। এতে গোলাপ ক্ষিপ্ত হয়ে গত ১৬ এপ্রিল স্কুলছাত্রীকে রাস্তা থেকে অপহরণ করে মাইক্রোবাসে করে নিয়ে পালিয়ে যায়। 

এদিকে স্কুলছাত্রী বেঁচে আছে, না তাকে মেরে ফেলা হয়েছে, এ আশঙ্কায় চরম উৎকণ্ঠায় আছে আজিজা আক্তার উর্মির পরিবার। 

ঘটনার দিনই ওই ছাত্রীর বাবা আমিরুল ইসলাম হরিপুর থানায় অপহরণের বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন। ২৫ এপ্রিল হরিপুর থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধন ২০০৩) এর ৭/৩০ ধারায় মামলা করে। 

স্কুলছাত্রীর বাবা আমিরুল ইসলাম বলেন, আমার মেয়েকে অপহরণের দায়ে থানায় মামলা করার পর থেকেই গোলাপের পরিবার ও তার আত্মীয় স্বজনরা বিভিন্নভাবে আমাকে ও আমার পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিয়ে আসছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হলেও কার্যত কোনো ব্যবস্থা নিচ্ছে না। 

তিনি আরো বলেন, আমি আমার মেয়েকে দ্রুত জীবিত অবস্থায় ফিরে পেতে কর্তৃপক্ষের কাছে আকুল আবেদন করছি।

অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা হরিপুর থানার এসআই তাজরুল ইসলাস জানান, আজিজা আক্তার উর্মি নামে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে ২৫ এপ্রিল হরিপুর থানায় একটি মামলা হয়েছে। মামলার আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, হুমকির বিষয়টি আমি স্কুলছাত্রীর বাবার মুখে শুনেছি। তবে অপরাধ যেই করুক কাউকে ছাড় দেয়া হবে না।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর