ব্রেকিং:
আবরার হত্যার শুনানি ফের পেছালো চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার প্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের তাহমিদ চৌধুরী মারা গেছেন ইএফটির আওতায় আসছে সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা এটিএম জালিয়াতি রোধে উন্নতমানের এটিএম মেশিন উদ্ভাবন করোনা শনাক্তে বাংলাদেশকে ৫০০ উন্নত কিট দেবে চীন

সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৫ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) মাধ্যমে রাজাকারদের তালিকা তৈরির উদ্যোগ নিয়েছে সরকার স্বাস্থ্য পরীক্ষা করাতে রমেকে ভর্তি চীনা নাগরিক চসিক নির্বাচন, বগুড়া-১ ও যশোর-৬ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মার্চ পররাষ্ট্রমন্ত্রী ও প্রতিমন্ত্রীর সঙ্গে আলজেরিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ফেলানী হত্যা মামলার পরবর্তী শুনানী ১৮ মার্চ
২৭

জয় দিয়ে সিরিজ শুরু ভারতের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিক নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছে ভারত। অকল্যান্ডে আগে ব্যাট করতে নেমে কলিন মুনরো-কেন উইলিয়ামসনে অর্ধশতকে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ২০৩ রান তোলে কিউইরা। জবাবে ৬ বল ও ৬ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় ভারত। নিউজিল্যান্ডের দেয়া পাহাড়সম লক্ষ্যে ব্যাট করতে নামা ভারত শুরুতেই রোহিত শর্মার উইকেট হারায়। ৬ বলে ৭ রান করে ফিরে যান রোহিত। এরপরই কিউই বোলারদের ওপর তাণ্ডব চালাতে থাকেন ওপেনার লোকেশ রাহুল ও অধিনায়ক বিরাট কোহলি। তাদের ৫০ বলে ৯৯ রানের জুটি ভাঙেন ইশ শোধি। ২৭ বলে ৫৬ রানের ঝড়ো ইনিংস খেলে ফিরে যান রাহুল। তার ইনিংসটি সাজানো ছিলো ৪টি চার ও ৩টি ছয়ের মার। 

এর পরপরই ফিরে যান বিরাট কোহলি। ৩২ বলে  ৪৫ রান করে ব্লেয়ার টিকনারের শিকারে পরিণত হন তিনি। আশা জাগিয়েও দ্রুতই ফিরে যান শিভম দ্যুবে। ৯ বলে ১৩ রান করে সোধির বলে সাউদির হাতে ধরা পড়েন তিনি।

অল্প রানের মধ্যে তিন উইকেট হারিয়ে কিছুটা ব্যাকফুটে চলে যায় সফরকারীরা। তবে শ্রেয়াস আয়ারের ক্যামিওর সামনে দাঁড়াতে পারেনি কিউই বোলাররা। ৬ বল ও ৬ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় ভারত। ২৯ বলে ৫৮ রানে অপরাজিত থাকেন শ্রেয়াস। ৫টি চারের পাশাপাশি ৩টি ছক্কা হাঁকান তিনি। অপরপ্রান্তে ১২ বলে ১৪ রান নিয়ে অপরাজিত থাকেন মনিশ পান্ডে। 

এর আগে,  টস হেরে ব্যাট করতে নামা নিউজিল্যান্ডকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার মার্টিন গাপটিল ও কলিন মুনরো। ৭.৫ ওভারে ৮০ রান তুলে নিউজিল্যান্ডকে বড় রানের ভিত গড়ে দেন তারা। ১৯ বলে ৩০ রান করা গাপটিলকে ফিরিয়ে ভারতকে ব্রেক থ্রু এনে দেন তরুণ শিভম দ্যুবে। 

আরেক ওপেনার কলিন মুনরোর পর অর্ধশতকে পর অধিনায়ক কেন উইলিয়ামসন ও অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেইললের ঝড়ো ব্যাটিংয়ে ২০৩ রানের পুঁজি পায় স্বাগতিকরা। ৪২ বলে ৬টি চার ও ২টি ছয়ের মারে ৫৯ রান করেন মুনরো। 

সমান চারটি করে চার ও ছক্কা হাঁকিয়ে ২৬ বলে ৫১ রান করেন উইলিয়ামসন। আর শেষের দিকে তাণ্ডব চালানো টেইলরের ব্যাট থেকে আসে ৫৪ রান। তার ২৭ বলের ইনিংসটি সাজানো ছিলো ৩টি করে চার ও ছয়ের মারে। 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –
Place your advertisement here
Place your advertisement here