ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
৬০

জিপিএ-৫ পেয়েছে পত্রিকা বিক্রেতার ছেলে নিশাদ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুরে এবারে এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়েছে পত্রিকা বিক্রেতার ছেলে আহাদুল ইসলাম নিশাদ।

মেধাবী মুখ আহাদুল ইসলাম নিশাদ উপজেলা সদরের বাসিন্দা পত্রিকা বিক্রেতা বেলাল হোসেনের ছেলে। মা মোসলেমা বেগম একজন আদর্শ গৃহীনি। মিঠাপুকুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় থেকে সে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। তার বাবা উপজেলা সদরের চিথলী উত্তরপাড়া গ্রামের বেলাল হোসেনের ৩ ছেলের মধ্যে সবার ছোট নিশাদ।

সে দিনে বাবাকে পত্রিকা বিক্রিতে সহায়তা করতো। রাতে পড়ার টেবিলে বসে পড়ালেখা। একদিন দুই দিন নয়, দিনের পর দিন এভাবে বাবাকে সহায়তা করার পাশাপাশি পড়ালেখাও চালিয়েছে।

সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে সে দিনাজপুর শিক্ষাবোর্ডের অধীনে জিপিএ-৫ পেয়ে বাবা মার মুখ উজ্জল করেছে।
ছেলের অভাবনীয় সাফল্যে উচ্ছাসিত বেলাল হোসেন বলেন, বিদ্যালয়ের শিক্ষকদের সহযোগিতা ছিল সবচেয়ে বেশি। আমার স্ত্রীরও অবদান রয়েছে ছেলের ভাল ফলাফলে। আমি সবার কাছে কৃততা জানাচ্ছি।’

তার বড় ছেলে মোস্তাফিজার রহমান বাড়িতেই কাজ করে। মেজ ছেলে মিরাজ মিয়া পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-এ পড়ে। পরিবারের মুখ উজ্জল করা আহাদুল ইসলাম নিশাদ তার ফলাফলের জন্য বিদ্যালয়ের শিক্ষক ও বাবা-মার অবদানের কথা স্মরণ করে। সে ভবিষ্যতে চিকিৎসক হয়ে মানুষের সেবা করতে চায়।

মিঠাপুকুর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবলু মিয়া বলেন, পত্রিকা বিক্রেতা বেলাল হোসেনের ছেলে নিশাদ শত কষ্টেও পরীক্ষায় খুব ভাল ফল করেছে। সে সবার মুখ উজ্জল করেছে। বিদ্যালয়ের সুনাম বয়ে এনেছে। তার মঙ্গল কামনা করছি।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর