ব্রেকিং:
চলে গেলেন বাংলা গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। কিছুক্ষণ আগে তিনি রাজশাহীতে মারা গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সারে ভুগছিলেন। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
৭১

জাতীয় পার্টির জাতীয় সম্মেলন ২৮ ডিসেম্বর

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্যদের সভায় ২৮ ডিসেম্বর জাতীয় পার্টির জাতীয় সম্মেলন অনুষ্ঠান করার সিদ্ধান্ত চুড়ান্ত করা হয়েছে। রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউশনে এই জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। 

এছাড়া এই সভায় আরো সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে- চট্টগ্রাম-০৮ আসনের আসন্ন উপ-নির্বাচনে জাতীয় পার্টি অংশ গ্রহণ করবে। সভায় সর্বসম্মত সিদ্ধান্ত অনুসারে এই নির্বাচনে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলুকে জাতীয় পার্টির প্রাথী হিসেবে মনোনিত করা হয়েছে। 

সভায় দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি ও সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জনাব গোলাম মোহাম্মদ কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেসিডিয়াম সভায় উপস্থিত ছিলেন- পার্টির মহাসচিব মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য এম.এ. সাত্তার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মোঃ আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, হাফিজ উদ্দিন আহমেদ, গোলাম কিবরিয়া টিপু এমপি, এ্যাড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, এ্যাড. সালমা ইসলাম এমপি, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, হাবিবুর রহমান, মিঃ সুনীল শুভ রায়, এস.এম. ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মোঃ আজম খান, সোলায়ম আলম শেঠ, আলহাজ্ব আতিকুর রহমান আতিক, মেজর (অব.) খালেদ আখতার, ব্যারিস্টার দিলারা খন্দকার, এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, সৈয়দ দিদার বখ্ত, কাজী মামুনুর রশীদ, নাজমা আখতার এমপি, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি।

চেয়ারম্যানের বিশেষ আমন্ত্রণে পার্টির সংসদ সদস্যগণের মধ্যে উপস্থিত ছিলেন রওশন আরা মান্নান, শরিফুল ইসলাম জিন্নাহ, লিয়াকত হোসেন খোকা, আহসান আদেলুর রহমান, নুরুল ইসলাম তালুকদার, পনির উদ্দিন আহমেদ।  

Place your advertisement here
Place your advertisement here
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর