ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রথম পর্যায়ে রংপুর বিভাগের আট জেলায় স্বপ্নের নীড় পেল ৯ হাজার ১৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার
  • রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর দিলেন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গবেষণার ফসল- প্রধানমন্ত্রী আ.লীগের শেকড় অনেক গভীরে প্রোথিত- প্রধানমন্ত্রী ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার আর্থিক লেনদেনে অনিয়ম ও হয়রানি রোধে চালু হবে আইডিটিপি

জলঢাকায় জঙ্গি সংগঠন আল্লাহ দলের এক সদস্য গ্রেফতার 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ আগস্ট ২০২০  

Find us in facebook

Find us in facebook

নীলফামারীর জলঢাকা উপজেলায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহ দলের’ সক্রিয় সদস্য মো. নূরন্নবীকে (২০) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ সোমবার (৩ আগষ্ট/২০২০) ভোরে উপজেলার বগুলাগাড়ি বারঘড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মো. নূরন্নবী ওই উপজেলার কৈমারী ইউনিয়নের গাবরোল বালাপাড়া গ্রামের মাকসুদার রহমানের ছেলে। 


পুলিশ জানায়, নাশকতার পরিকল্পনায় চলতি বছরের গত ১১ মার্চ রাতে জলঢাকা পৌর শহরের বগুলাগাড়ি বারঘড়িয়া গ্রামের জনৈক মিলনের বাড়িতে জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ সক্রিয় সদস্যরা সংগঠিত হন। সেদিন ওই বাড়িতে অভিযান চালিয়ে নেতৃত্বদানকারী আল্লাহর দলের রংপুর বিভাগীয় তত্বাবধায়ক সাইফুল আলম ও নীলফামারী জেলার নায়েব জিকরুল হককে গ্রেফতার করা হয়। এসময় পালিয়ে যায় সদস্য মো. নূরন্নবী(২০), মিলন(২৫) ও জলঢাকা উপজেলার নায়েব জাকির হোসেনসহ অন্যরা। এঘটনায় পাঁচ জনের নাম উল্লেখ করে জলঢাকা থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করেন জলঢাকা থানার উপ-পরিদর্শক নিশার আলী তিতুমীর।


নীলফামারী ডিবি পুলিশের পরিদর্শক কে.এম আজমিরুজ্জামান বলেন, মামলা দায়েরর পর থেকে আসামীদের গ্রেফতারে থানা ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে আসছে। আজ সোমবার ভোরে মামলার চার নম্বর আসামী মো. নূরন্নবীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। বিকালে তাকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাকে  কারাগারে পাঠানোর আদেশ দেন।


জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান ওই মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। 

Place your advertisement here
Place your advertisement here