ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৫ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৫৯ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। রংপুরের লালবাগের একটি ছাত্রীনিবাসে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।
  • মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
অনুমোদন পেল দেশে উদ্ভাবিত প্রথম পিসিআর টেস্ট কিট দারিদ্র্যের হার বেড়ে ৪২ শতাংশ হওয়ার তথ্য সঠিক নয় বিরামপুর সীমান্তে আটক মহিষ নিলামে বিক্রি পেট্রলপাম্পে পরিমাপে কম, ছদ্মবেশে ধরলেন ম্যাজিস্ট্রেট বাংলাদেশের মানুষের জন্য এটি সবচেয়ে বড় উৎসব- প্রধানমন্ত্রী

চুক্তি অনুযায়ী ভারত থেকে ভ্যাকসিন আসবে: রংপুরে তথ্যমন্ত্রী 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

করোনার ভ্যাকসিন নিয়ে কোনো শঙ্কা নেই, চুক্তি অনুযায়ী যথাসময়ে ভারত থেকে ভ্যাকসিন আসবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড হাছান মাহমুদ। ড. হাছান মাহমুদ বলেন, করোনা ভ্যাকসিন নিয়ে যে বিভ্রান্তি তৈরি হয়েছিল তা নিয়ে সেরাম ইনস্টিটিউট বিবৃতি দিয়ে এবং গণমাধ্যমে কথা বলে বিষয়টি পরিষ্কার করেছে। একই সাথে ভারতের স্বাস্থ্যসচিবও  নিশ্চিত করেছেন যে বাংলাদেশ চুক্তি অনুযায়ী যথাসময়ে করানোর ভ্যাকসিন পাবে। একই সাথে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত বাংলাদেশের সময়মতো করোনার ভ্যাকসিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় বাংলাদেশের অবস্থান উপমহাদেশের মধ্যে  সবচেয়ে ভালো। ব্লুমবার্গের রিপোর্ট অনুযায়ী, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উপমহাদেশে বাংলাদেশ সবথেকে ভালো অবস্থায় রয়েছে।

করোনার ভ্যাকসিন নিয়ে যারা বিভ্রান্তি ছড়াচ্ছে তারাই কিন্তু বিভিন্ন ধরনের গুজব ছড়িয়েছে বাংলাদেশের বিরুদ্ধে।

গতকাল শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে রংপুর সার্কিট হাউস প্রাঙ্গণে রংপুর সফরে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

গণমাধ্যমের স্বাধীনতার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশের গণমাধ্যম যে পরিমাণ স্বাধীনতা নিয়ে কাজ করে বিশ্বের অনেক দেশ যত উন্নত দেশে এমন স্বাধীনতা পায় না, এর বাইরেও যদি কেউ হয়রানির শিকার হয় আমার দৃষ্টিগোচর হলে আমি যথাযথ ব্যবস্থা নেই।

রংপুরে বাংলাদেশ টেলিভিশনের উপকেন্দ্র খুব দ্রুত সময়ে বিভাগীয় কেন্দ্রে পরিণত করা হবে যার ফলে রংপুর বিভাগ থেকেও বিটিভির অনুষ্ঠান সম্প্রচার করা হবে বলেও জানান তিনি।

এর আগে দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। সেখান থেকে তিনি গাড়িবহরে করে রংপুর সার্কিট হাউসে পৌঁছলে মন্ত্রীকে গার্ড অফ অনার প্রদান করা হয়।

এদিকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রংপুর পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ছাড়াও আওয়ামী লীগের নেতা কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন- রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান,  জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মধুসুদন দত্ত, মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শহিদুল্লাহ কাওছার, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, মহানগর সভাপতি সফিউর রহমান সাফি, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল প্রমুখ।

সার্কিট হাউসে বিশ্রাম শেষে বিকেলে বাংলাদেশ টেলিভিশনের রংপুর উপকেন্দ্র এবং বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্র পরিদর্শন করা ছাড়াও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ।

Place your advertisement here
Place your advertisement here