ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২৩ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৯৪৪ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধে বড় ভাই আদম আলীর ধারালো কাচির আঘাতে ছোট ভাই শাপলা মিয়া (৫০) নিহত
  • বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
স্বাধীনতার পর সবচেয়ে বড় নির্মাণ অবকাঠামো হলো পদ্মাসেতু পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে সেবার মান দিনাজপুরে আশার আলো জাগিয়েছে ‘ব্রি ধান ৮৭’ কুড়িগ্রামে বিনামূল্যে সোলার হোম সিস্টেম বিতরণ চার এমওইউ স্বাক্ষর হতে পারে হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪৩তম বিসিএসে নিয়োগ পাবেন ১৮১৪ জন

চলচ্চিত্রের ভিলেন মোশাররফ করিম

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নাট্য জগতের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম তার দীর্ঘ ক্যারিয়ারে বহু বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে স্থায়ী আসন গেড়ে বসেছেন। ছোট পর্দার পাশাপাশি তিনি কাজ করেছেন কয়েকটি চলচ্চিত্রেও। বড় পর্দায়ও তাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা গেছে। তারই ধারাবাহিকতায় এবার একটি চলচ্চিত্রে ভিলেন রূপে হাজির হচ্ছেন লাখো ভক্তের প্রিয় তারকা মোশাররফ করিম।

এই অভিনেতা নতুন যে চলচ্চিত্রে অভিনয় করছেন সেটির নাম হচ্ছে ‘গাঙকুমারী’। সাধনা আহমেদের রচনায় ছবিটি পরিচালনা করছেন ফজলুল কবীর তুহিন। ছবিটি ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। সেখানে মোশাররফ করিমের সঙ্গে তার স্ত্রী অভিনেত্রী রোবেনা রেজা জুঁইও আছেন। ক্যারিয়ারে প্রথমবার সরকারি অনুদানের ছবিতে অভিনয় করছেন এই তারকা দম্পতি। সেখানে আরও আছেন তারিক আনাম খান।

ইতোমধ্যে সুনামগঞ্জের হাসাউড়া এলাকায় ছবির প্রথম ভাগের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন এটির পরিচালক ফজলুল কবীর তুহিন। তিনি বলেন, আগামী ১৫ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত হবে দ্বিতীয় লটের শুটিং।

পরিচালক আরও জানান, ভাটি অঞ্চলের জেলেজীবন নিয়ে নির্মিত হচ্ছে ‘গাঙকুমারী’। এতে নেতিবাচক দুটি চরিত্রে দেখা যাবে তারিক আনাম খান ও মোশাররফ করিমকে। জুঁইও রয়েছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। তবে ছবির কেন্দ্রীয় চরিত্রটি করছেন একজন নবাগতা। তিনি জাহাঙ্গীরনগর বিশ্বিবিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী তুরা। এ ছবির মাধ্যমেই তার বড় পর্দায় অভিষেক হচ্ছে।

ছবিটি নিয়ে মোশাররফ করিম বলেন, ‘বেশ কিছুদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছি। শুটিং শুরু হয়েছে সম্প্রতি। বাংলাদেশের ভাটি অঞ্চলের গল্প। যেখানে ভাটি অঞ্চলের নদী, পানি, গাছ, পাখি ও আকাশের সঙ্গে মানুষের নানা সম্পর্কের গল্প বলবে। ছবিটিতে অভিনয়ের মাধ্যমে দর্শকদের প্রত্যাশা কতটা পূরণ করতে পারব জানি না। তবে আমরা ভালো কিছুর দেয়ার চেষ্টা করব।’

মোশাররফ করিমকে সর্বপ্রথম বড় পর্দায় দেখা যায় তৌকীর আহমেদ পরিচালিত ‘জয়যাত্রা’ ছবিতে। এরপর তিনি একে একে ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’, ‘জালালের গল্প’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ও ‘দি ডিরেক্টর’ ছবিগুলোতে অভিনয় করেন। প্রতিটি ছবিতেই এই অভিনেতা তার প্রতিভার ছাপ রেখেছেন।

Place your advertisement here
Place your advertisement here