ব্রেকিং:
বিএনপি থেকে গণ পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে পীরগাছার নেতা-কর্মীরা কুড়িগ্রামে সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত নীলফামারীতে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল দিনাজপুরে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতের সাবেক মন্ত্রী ও বিজেপি নেতা যশবন্ত সিং মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকাল ৭টার দিকে দিল্লির আর্মি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।
  • সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১০ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
ভ্যাকসিন উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০ কোটি ডলার ঋণ অনুমোদন দিয়েছে বিশ্বব্যাংক নীলফামারীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ প্রধানমন্ত্রীর প্রতিটা মুহূর্তই ইতিহাসের অংশ- পলক ‘সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সহযোগিতা শক্তিশালী করতে হবে’
১৩২

গোপন বৈঠকে পাঁচ শিবির কর্মী গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য গোপনে একত্রিত হওয়া পাঁচ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইলসহ সাংগঠনিক কার্যক্রম পরিচালনার বিপুল পরিমাণ বই, ব্যানার, পোস্টার ও লিফলেট উদ্ধার হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কোতয়ালী থানায় প্রেস ব্রিফিংয়ে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আরপিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান।

তিনি সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানা পুলিশ নগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় এলাকার ইনস্যুরেন্স কোম্পানীতে চাকরিরত মাসুদার রহমানের তিনতলা বাসায় অভিযান চালানো হয়। এসময় বাসার দ্বিতীয় তলায় গোপন বৈঠক থেকে পাঁচ শিবির কর্মীকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় মাসুদার রহমান বাসায় ছিলেন। তাদের কাছ থেকে ল্যাপটপ ও মোবাইল ফোনসহ বিপুল পরিমাণ ব্যানার, পোস্টার, ফেস্টুন, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ ও সাংগঠনিক বই উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে রংপুর মহানগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার শিবিরকর্মীরা উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে রংপুরে একত্রিত হয়েছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ উল্লাপাড়ার মেহেদি হাসান (২৩), কুড়িগ্রাম রাজারহাটের সাজ্জাদুর রহমান (২০), লালমনিরহাট সদরের নোমান সরকার (২৩), রংপুর পীরগাছার হাদিসুর রহমান (২০) ও বগুড়া সদরের রাফি ইবনে জামান (২৭)।

উপ-পুলিশ কমিশনার আরো জানান, গ্রেফতার শিবির কর্মীরা নিজ এলাকা ছেড়ে দীর্ঘদিন ধরে আত্মগোপনে থেকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি নাশকতার পরিকল্পনা করে আসছে।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- আরপিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগের পাঠকপ্রিয় খবর