ব্রেকিং:
আবরার হত্যার শুনানি ফের পেছালো চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) কম্পিউটার প্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের তাহমিদ চৌধুরী মারা গেছেন ইএফটির আওতায় আসছে সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা এটিএম জালিয়াতি রোধে উন্নতমানের এটিএম মেশিন উদ্ভাবন করোনা শনাক্তে বাংলাদেশকে ৫০০ উন্নত কিট দেবে চীন

সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৫ ১৪২৬   ২২ জমাদিউস সানি ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
উপজেলা নির্বাহী অফিসারদের (ইউএনও) মাধ্যমে রাজাকারদের তালিকা তৈরির উদ্যোগ নিয়েছে সরকার স্বাস্থ্য পরীক্ষা করাতে রমেকে ভর্তি চীনা নাগরিক চসিক নির্বাচন, বগুড়া-১ ও যশোর-৬ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মার্চ পররাষ্ট্রমন্ত্রী ও প্রতিমন্ত্রীর সঙ্গে আলজেরিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ফেলানী হত্যা মামলার পরবর্তী শুনানী ১৮ মার্চ
৭৩

গোপন বৈঠকে পাঁচ শিবির কর্মী গ্রেফতার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য গোপনে একত্রিত হওয়া পাঁচ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইলসহ সাংগঠনিক কার্যক্রম পরিচালনার বিপুল পরিমাণ বই, ব্যানার, পোস্টার ও লিফলেট উদ্ধার হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কোতয়ালী থানায় প্রেস ব্রিফিংয়ে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আরপিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান।

তিনি সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানা পুলিশ নগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় এলাকার ইনস্যুরেন্স কোম্পানীতে চাকরিরত মাসুদার রহমানের তিনতলা বাসায় অভিযান চালানো হয়। এসময় বাসার দ্বিতীয় তলায় গোপন বৈঠক থেকে পাঁচ শিবির কর্মীকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় মাসুদার রহমান বাসায় ছিলেন। তাদের কাছ থেকে ল্যাপটপ ও মোবাইল ফোনসহ বিপুল পরিমাণ ব্যানার, পোস্টার, ফেস্টুন, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ ও সাংগঠনিক বই উদ্ধার করা হয়।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে রংপুর মহানগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার শিবিরকর্মীরা উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে রংপুরে একত্রিত হয়েছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ উল্লাপাড়ার মেহেদি হাসান (২৩), কুড়িগ্রাম রাজারহাটের সাজ্জাদুর রহমান (২০), লালমনিরহাট সদরের নোমান সরকার (২৩), রংপুর পীরগাছার হাদিসুর রহমান (২০) ও বগুড়া সদরের রাফি ইবনে জামান (২৭)।

উপ-পুলিশ কমিশনার আরো জানান, গ্রেফতার শিবির কর্মীরা নিজ এলাকা ছেড়ে দীর্ঘদিন ধরে আত্মগোপনে থেকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার পাশাপাশি নাশকতার পরিকল্পনা করে আসছে।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- আরপিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ প্রমুখ।

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –
Place your advertisement here
Place your advertisement here
এই বিভাগের আরো খবর