ব্রেকিং:
পদ্মাসেতুতে বসানো হলো ২৭তম স্টিলের কাঠামো (স্প্যান) করোনাভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রোববার থেকে টেলিভিশনের মাধ্যমে পাঠদান শুরু করতে যাচ্ছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর দেশের ৬২ জেলায় করোনা মোকাবিলায় সক্রিয় সেনাবাহিনী টেলিসেবা নিতে চিকিৎসকদের তালিকা প্রকাশ করলো আ.লীগ করোনা ভয়ে রোগীশূন্য হতে চলেছে রমেক
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রংপুর বিভাগের আট জেলায় হোম কোয়ারেন্টাইনে ১৭৬১ জন কুড়িগ্রামের ক্রীড়া সংগঠক মাইদুল ইসলাম আর নেই আদিতমারীতে নিখোঁজের একদিন পর মিলল নারী-শিশুর মরদেহ অটোরিকশার নগরী রংপুর এখন জনশূন্যতার নগরী করোনা রোগীদের চিকিৎসায় চীনের মতো হাসপাতাল হচ্ছে ঢাকায়

গাইবান্ধায় সাংবাদিকদের পিপিই দিলেন এমপি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

মহামারি করোনাভাইরাসের থাবায় থমকে গেছে সারা বিশ্ব। বেগতিক পরিস্থিতি বিবেচনায় নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সকল পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। এমন পরিস্থিতিতে ঘরে বসে থাকবে না সাংবাদিকরা। তাই গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের জন্য পার্সোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) উপহার দিলেন স্থানীয় সংসদ সদস্য।

ব্যতিক্রমী এ উদ্যোগ নিয়েছেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। তাঁর ব্যক্তিগত উদ্যোগে উপজেলায় কর্মরত ৫০ জন সাংবাদিকদের মাঝে এসব পিপিই, হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকালে সুন্দরগঞ্জ উপজেলা ডায়াবেটিস সমিতি প্রাঙ্গনে এসব উপকরণ বিতরণ করা হয়। এ সময় এমপির এমন উদ্যোগের প্রশংসা করে তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান সাংবাদিকরা।

এ ব্যাপারে উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাশিদুল আলম চাঁদ বলেন, দেশে করোনাভাইরাসের থাবা পড়েছে। এ সময় গণমাধ্যমের দায়িত্ব বেড়ে গেছে। এমন পরিস্থিতিতে সংবাদ সংগ্রহের জন্য নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত ছিলাম। তিনি (এমপি) আমাদের পিপিই দিয়ে এক অনন্য দৃষ্টান্ত গড়েছেন।

সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি মোশাররফ হোসেন বুলু বলেন, সারাবিশ্বে এখন করোনা আতঙ্ক বিরাজ করছে। তবে আতঙ্ক যতই হোক গণমাধ্যমকর্মীদের বসে থাকার সুযোগ নেই। এমন পরিস্থিতিতে এমপি সাহেবের মফস্বল সাংবাদিকদের জন্য নিরাপত্তা সরঞ্জাম বিতরণর বিষয়টি সত্যি প্রশংসনীয়।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর