ব্রেকিং:
নারীর ক্ষমতায়নে দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে: ডেপুটি স্পিকার অর্থনৈতিক কূটনীতির প্রতি বিশেষ গুরুত্ব প্রধানমন্ত্রীর কুড়িগ্রামে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী লালমনিরহাটে দরিদ্রদের চোখের চিকিৎসায় এগিয়ে এলেন মন্ত্রীপুত্র নীলফামারীতে ইমামদের নিয়ে পাঁচদিন ব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১০ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
জাতিসংঘে বাংলা: সেই ঐতিহাসিক দিন আজ পৃথিবীকে রক্ষায় জাতিসংঘে পাঁচ দফা প্রস্তাব প্রধানমন্ত্রীর নিরাপদ নৌপথ নিশ্চিতে সমন্বিতভাবে কাজ করার আহ্বান নৌপ্রতিমন্ত্রীর আমরা চাই মেধা নির্ভর ডিজিটাল অর্থনীতির দেশ- নীলফামারীতে পলক সৈয়দপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
২০৯

গাইবান্ধায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই: আটক ১

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

গাইবান্ধায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে আয়াত খান (২২) নামে এক যুবক ধরা পড়েছেন। বৃহস্পতিবার (১৩ ফ্রেব্রুয়ারি) রাতে জেলা শিক্ষা অফিস এলাকা থেকে তাকে আটক করে সদর থানা পুলিশ। আটক আয়াত খান গাইবান্ধা সদর উপজেলার মধ্যেপাড়ার মিলু খানের ছেলে ।

স্থানীয়রা জানান, সদর উপজেলার ব্রিজ রোড জনতা ব্যাংকের সামনে থেকে তানভীর রহমান রমিন নামে এক যুবককে আয়াত খান ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাইবান্ধা জেলা শিক্ষা অফিস এলাকায় নিয়ে যান। সেখানে আরও দুই ভুয়া ডিবি পুলিশের সদস্য ছিলেন। তারা তানভীরকে এলোপাতাড়ি মারধর করে পকেট থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেন। এ সময় তানভীরের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে আয়াত খানকে আটক করলেও অন্য দুইজন পালিয়ে যান। পরে থানায় যোগাযোগ করা হলে পুলিশ এসে তাকে আটক করে।
 
গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এই চক্রের বাকি সদস্যদের আটকের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগী তানভীর বাদী হয়ে থানায় মামলা করেছেন।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর