বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

Find us in facebook
৮৫

গঙ্গাচড়ায় সমাজ সচেতন অটোচালকের পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

আপন শহর পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ্য থাকি, এ শ্লোগানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে উপজেলার সমাজ সচেতন যুবক অটোচালক আব্দুল্লাহ আল সুমন। সে শনিবার গঙ্গাচড়া সরকারি কলেজ মোড় ও শহীদ মিনার প্রাঙ্গণ পরিস্কারের মাধ্যমে এ অভিযান শুরু করে।

এ সময় সরকারি কলেজের অর্নাস শাখার বাংলা বিভাগের প্রভাষক জাহাঙ্গীর হোসেন, গণমাধ্যমকর্মী নির্মল রায় উপস্থিত ছিলেন। এ কাজে তাকে স্বেচ্ছাসেবক হিসেবে সহযোগিতা করছে সুমনের গ্রামের সচেতন যুবক হযরত আলী, গোলাম রাব্বী, রুবেল, সাকিব, আপন বাবুসহ কয়েকজন তরুণ।

উল্লেখ্য, সুমন অটো চালানোর সামান্য আয় দিয়ে সংসার চালানোর পাশাপাশি দীর্ঘদিন থেকে সড়ক দুর্ঘটনা ও বাল্য বিয়ে রোধে এবং মাদক বিরোধী প্রচারণা, ডেঙ্গু রোধে পরিছ্ছন্নতা অভিযান, স্কুলের শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম ও পরিবেশ বান্ধব গাছ বিতরণ করে আসছে। তার এসব সামাজিক কাজের স্বীকৃতি স্বরুপ গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনর্চাজ মশিউর রহমান ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উদ্যোগে সম্প্রতি সুমনকে গঙ্গাচড়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত মাদক, জঙ্গীবাদ, বাল্যবিয়ে বিরোধী সভায় জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারের মাধ্যমে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –
Place your advertisement here
Place your advertisement here
এই বিভাগের আরো খবর