• শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
চীনের সঙ্গে অর্থনৈতিক সম্পর্ক বাড়াতে আগ্রহী বাংলাদেশ করোনা ভাইরাসের ২য় ঢেউ ঠেকাতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ লিখতে গেজেট প্রকাশ লালমনিরহাটে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় তদন্ত কমিটি গঠন সিনহার পর বিচারবহির্ভূত হত্যা কমেছে: আইন ও সালিশ কেন্দ্র

ক্যারিয়ারে সবসময় প্রিয়াংকা চোপড়াকে ফলো করেন নুসরাত ফারিয়া 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

ক্যারিয়ারে সবসময় প্রিয়াংকা চোপড়াকে ফলো করেন নুসরাত ফারিয়া। এটা সবজায়গাতেই বলেন তিনি। নিজের কাজের ক্ষেত্রেও বিস্তৃত পদচারণা প্রিয়াংকার মতোই। এর আগে তার গাওয়া ‘পটাকা’ গানটি নিয়ে আলোচনা না সমালোচনা; কোনটার পাল্লা বেশি ভারী ছিল সেই হিসেবে যখন সবাই ব্যস্ত!

ততদিনে নুসরাত ফারিয়া কলকাতা-বাংলাদেশ মিলিয়ে আরো কটি ছবি ও টিভিসি সাইন করে ফেলেছেন। নেটিজানদের ভেতরেও খুব জনপ্রিয় এই পরিশ্রমী তারকা। এসব পরিসংখ্যানের কোনটিই যে হুটহাট করে করা তা কিন্তু না। বরং নুসরাত ফারিয়া সবকিছুই খুব গুছিয়েই করতে চান। আর চান বলেই আরজে থেকে ক্যারিয়ার শুরু করে টিভি উপস্থাপনা, মডেলিং, অভিনয়ে নিজের সরব উপস্থিতি সবার ভীষণ নজর কাড়ে। এর বাইরে ফিটনেস সচেতনার দিকে তো অনেক কলিগরাও তাকে দেখে অনুপ্রেরণা পায় আজকাল!

নুসরাত বলেন, ‘আমি আমার মতো করে নিজের মেধা, যোগ্যতাকে প্রমাণ করতে চাই। আসলে কারো সাথেই কিন্তু কোনো প্রতিযোগিতা নেই আমাদের। এটা অনেকেই অনর্থকই বলেন বলে আমার ধারণা। কারণ ইন্ডাস্ট্রিতে নিজের সাথে নিজের প্রতিযোগিতা করতে হয়। নিজের কোনো ভুল যদি সে নিজে ধরতে না পারে সে কিন্তু আর এগুতে পারে না। যেমন অনেকেই ভেবেছিল যে, পটাকা গানটির পর আমি হয়তো পটাকা টু নিয়ে আসব। তা কিন্তু হয়নি। একেবারেই অন্যস্বাদের একটি গান করেছি।’

এদিকে ছবির ক্যারিয়ারে জাজ মাল্টিমিডিয়া নানান বিতর্কে জড়িয়ে যখন প্রায় নিভু নিভু হচ্ছিল তার ঠিক আগেই ঢালিউডের ভিন্ন ভিন্ন প্রযোজক নির্মাতাদের কাছে চাহিদার তারকা হিসেবে কাজ শুরু করেন। মাঝে শাকিব খানের সাথে ‘শাহেনশাহ’ ছবির তিক্ত অভিজ্ঞতা ছাড়া বাকি সব নিজের ছন্দেই সাফল্য গুনেছেন নুসরাত ফারিয়া। সামনে নতুন গান ছাড়াও আসছে বেশ কিছু ছবি। যার কাজ এরই ভেতরে প্রায় শেষ পর্যায়ে।

Place your advertisement here
Place your advertisement here