ব্রেকিং:
পদ্মাসেতুতে বসানো হলো ২৭তম স্টিলের কাঠামো (স্প্যান) করোনাভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রোববার থেকে টেলিভিশনের মাধ্যমে পাঠদান শুরু করতে যাচ্ছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর দেশের ৬২ জেলায় করোনা মোকাবিলায় সক্রিয় সেনাবাহিনী টেলিসেবা নিতে চিকিৎসকদের তালিকা প্রকাশ করলো আ.লীগ করোনা ভয়ে রোগীশূন্য হতে চলেছে রমেক
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রংপুর বিভাগের আট জেলায় হোম কোয়ারেন্টাইনে ১৭৬১ জন কুড়িগ্রামের ক্রীড়া সংগঠক মাইদুল ইসলাম আর নেই আদিতমারীতে নিখোঁজের একদিন পর মিলল নারী-শিশুর মরদেহ অটোরিকশার নগরী রংপুর এখন জনশূন্যতার নগরী করোনা রোগীদের চিকিৎসায় চীনের মতো হাসপাতাল হচ্ছে ঢাকায়

কুড়িগ্রামে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

লক ডাউনের মধ্যেও কুড়িগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার প্রত্যুষে ৩১বার তোপধ্বণির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। 

প্রত্যুষে স্বাধীনতার বিজয় স্তম্ভ, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলক এবং মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাফর আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোটে আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক আতাউর রহমান বিল্পব, কুড়িগ্রাম সরকারি কলেজ, পৌরসভাসহ বিভিন্ন প্রতিষ্ঠান। 

পরে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে দেশ ও জাতীর মঙ্গল প্রত্যাশা করে মোনাজাত পরিচালনা করেন আলীয়া মাদ্রাসার সুপার মাওলানা নুরবখত। জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা পালনের অনুরোধ জানান। 
সকাল সাড়ে ৮টায় সার্কিট হাউসে আনুষ্ঠানিক ভাবে জাতীয়পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর