ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫২৩ জনকে শনাক্ত করা হয়েছে। যা একদিনের আক্রান্তের পরিসংখ্যানে সর্বোচ্চ। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪২ হাজার ৮৪৪ জনে দাঁড়িয়েছে।
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রোববার থেকে গণপরিবহন চালুর প্রস্তুতি নিচ্ছে মালিক-শ্রমিকরা লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর দুঃখ প্রকাশ টেকনিশিয়ানসহ আরো ৫ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার ঢাবি ছাত্রলীগ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে দোয়া মাহফিল মানবিকতার উজ্জল দৃষ্টান্ত সৃষ্টি করলেন লালমনিরহাটের এসপি আবিদা
৪৪

কুড়িগ্রামের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনায় এক কিশোরকে পাশবিক নির্যাতন     

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনায় সাগর আহম্মেদ (১৩) নামে এক কিশোরকে পাষবিক নির্যাতন করা হয়েছে। নির্যাতনের ফলে মুখ দিয়ে রক্ত ওঠায় তাকে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্যকেন্দ্র ও পরে গতকাল শনিবার (২৮মার্চ) কুড়িগ্রাম শহরে এক বেসরকারি ক্লিনিকে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নে মধ্যকাশিপুর গ্রামে।


শিশুটির পরিবার ও প্রতিবেশিরা জানান, শুক্রবার সকালে জমিতে ছাগল চড়ানো নিয়ে ওই এলাকার ওমেদ আলী’র (৩৫) সাথে তার চাচী ছমিরণ বেগমের (৪০) তর্কাতর্কি হয়। ঘটনা শুনে ক্ষিপ্ত হয়ে ছমিরণ বেগমের স্বামী আব্দুল মালেক ওমেদ আলীকে পেয়ে তাকে চড়-থাপ্পর মারে। এই ঘটনার পরপরই দুপুরে ওমেদ আলীর ভাতিজা সাগর আহম্মেদ মাঠে গরু নিয়ে গেলে আব্দুল মালেকের শ্যালক ও একই গ্রামের শামসুল হক মোয়াজ্জেমের পূত্র মোস্তাফিজার রহমান (৩৪) সাগরকে একলা পেয়ে তাকে মাটিতে শুইয়ে তার পীঠের উপর হাঁটু গেড়ে বসে বেধড়ক মারপীট করে। এতে সাগরের মুখ দিয়ে রক্ত বের হয়। জ্ঞান হারিয়ে ফেলে সে। মোস্তাফিজার তাকে রেখে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় সাগরকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি ঘটলে পওে কুড়িগ্রামে এক বেসরকারি ক্লিনিকে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সাগর আহম্মেদ ওই গ্রামের খোরশেদ আলীর পূত্র ও কাশিপুর দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।


এ ব্যাপারে অভিযুক্ত মোস্তফিজার রহমান অভিযোগ অস্বীকার করে জানান, সাগরকে পিঠমোড়া করে বেঁধে নিয়ে যাওয়ার সময় সে রাস্তায় পড়ে যায়। এতে একটু রক্ত বের হতে পারে। কিন্তু তাকে আমি মারধর করিনি।


এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর