• বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৩ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
কর্মকর্তাদের বদলির কারণে উন্নয়ন যেন বাধা না পায়: প্রধানমন্ত্রী প্রবাসীদের পুনর্বাসনে ৭০০ কোটি টাকার তহবিল গঠন করবে সরকার রেলে গতি বাড়াতে যুক্ত হচ্ছে ১১শ` কোটি টাকার বগি ও ইঞ্জিন দেশের মানুষকে খাদ্য নিরাপত্তা দিয়ে স্বস্তিতে রাখতে চায় সরকার দেশের সব নাগরিককে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেবে সরকার

করোনা শুন্য উপজেলা রংপুরের তারাগঞ্জ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের তারাগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত সব রোগীকে সুস্থ ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ। এ মুহূর্তে উপজেলায় একজন রোগীও নেই বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ ।

গত ১৫ দিনে নতুন করে কেউ করোনায় আক্রান্ত না হওয়ায় এবং আক্রান্ত সকল রোগী সুস্থ হওয়ায় উপজেলা স্বাস্থ্য বিভাগ এ ঘোষণা দেয় বলে জানা যায় । সর্বশেষ করোনায় আক্রান্ত হওয়ার পর তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটনও বাড়িতে থেকে এ রোগ জয় করে এখন কর্মস্থলে ফিরেছেন । উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তফা জামান চৌধুরী এসব তথ্য জানিয়েছেন।

তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের দুজন মেডিকেল টেকনোলজিস্টসহ উপজেলায় প্রথম তিনজন এ ভাইরাস শনাক্ত হন। পরে পর্যায়ক্রমে ২৩০ জনের নমুনা পরীক্ষা করে এ উপজেলায় মোট ২৯ জন করোনা ‘পজিটিভ’ শনাক্ত হয়। গত ১৫ দিনে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত কোনো রোগী শনাক্ত হয়নি। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৪ জন হাসপাতালে ও ২৫ জন নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইশোলেশন শেষ করে সুস্থ হয়েছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমানও চিকিৎসকের তত্ত্বাবধানে নিজ বাড়িতে আইসোলেশনে থেকে এখন পুরোপুরি সুস্থ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোস্তফা জামান বলেন, তারাগঞ্জে করোনায় আক্রান্ত সবাই এখন সুস্থ। তাঁদের সুস্থতা ঘোষণা করে ছাড়পত্র দেওয়া হয়েছে। সর্বশেষ করোনায় আক্রান্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান সুস্থ হওয়ায় তাঁকে গত মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ফুল দিয়ে অভিনন্দন জানান ইউএনও আমিনুল ইসলাম ও পাঁচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

Place your advertisement here
Place your advertisement here