ব্রেকিং:
ঠাকুরগাঁওয়ের আইসোলেশনে ভর্তি ৫ রোগীর দেহে কোভিড-১৯ পাওয়া যায়নি ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী দিনাজপুরের বিরামপুরে বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত নববর্ষের সব অনুষ্ঠান বন্ধের অনুরোধ প্রধানমন্ত্রীর সব কিছু বিবেচনা করে ছুটি সীমিত আকারে বাড়াতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
আসছে ঈদুল ফিতর পর্যন্ত বন্ধ থাকতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান করোনা রোধে উদ্ভুত পরিস্থিতিতে ঘরে বসেই মিলছে স্বাস্থ্যসেবা করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ করোনা রোগীদের জন্য দেশেই তৈরি হবে ভেন্টিলেটর: পলক এবার চীনের সরকারের বিরুদ্ধে ২০ ট্রিলিয়ন ডলারের মামলা!
১৭৪৯

করোনা নিয়ে বিএনপিকে রাজনীতি না করার আহ্বান কাদেরের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

করোনাভাইরাস নিয়ে বিএনপিকে নিকৃষ্ট রাজনীতি না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে  সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র এবং ঢাকা মহানগরের অন্তর্গত দলীয় এমপিদের এক যৌথসভায় তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের  বলেন, বিএনপি নামে রাজনৈতিক দলটি আন্দোলন, নির্বাচনে ব্যর্থ হয়ে এখনো করোনাভাইরাস নিয়ে রাজনীতি করা শুরু করেছে। খালেদা জিয়াকে মুক্তিসহ বিভিন্ন বিষয়ে রাজনীতি করে বেড়াচ্ছে তারা। তারা আইনী লড়াইয়ে ব্যর্থ, এখন অন্য ইস্যু খুঁজে বেড়াচ্ছে। করোনাভাইরাস নিয়েও বিএনপি সেই নিকৃষ্ট রাজনীতির আশ্রয় নিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, আমি তাদেরকে ( বিএনপি) অনুরোধ করবো এ ধরনের একটা মানবিক ও সংবেদনশীল বিষয় নিয়ে রাজনীতি থেকে বিরত থাকতে। সববিষয় নিয়ে রাজনীতি করা ঠিক নয়। করোনাভাইরাস মোকাবিলায় যারা সরকারের আন্তরিকতায় ঘাটতি খোঁজে তারা রাজনৈতিক কারণে এটা করছে।

করোনাভাইরাস মোকাবিলায় সরকারের প্রস্তুতির কথা জানিয়ে কাদের বলেন, করোনাভাইরাসের উপস্থিতির সঙ্গে সরকার প্রস্তুতি নিয়েছ। বাংলাদেশ পৃথিবীর একমাত্র দেশ যারা সবার আগে প্রস্তুতি নিয়ে রেখেছে। প্রস্তুতির ব্যাপারে কোনো ঘাটতি নেই। 

Place your advertisement here
Place your advertisement here
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর