ব্রেকিং:
পদ্মাসেতুতে বসানো হলো ২৭তম স্টিলের কাঠামো (স্প্যান) করোনাভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রোববার থেকে টেলিভিশনের মাধ্যমে পাঠদান শুরু করতে যাচ্ছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর দেশের ৬২ জেলায় করোনা মোকাবিলায় সক্রিয় সেনাবাহিনী টেলিসেবা নিতে চিকিৎসকদের তালিকা প্রকাশ করলো আ.লীগ করোনা ভয়ে রোগীশূন্য হতে চলেছে রমেক
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রংপুর বিভাগের আট জেলায় হোম কোয়ারেন্টাইনে ১৭৬১ জন কুড়িগ্রামের ক্রীড়া সংগঠক মাইদুল ইসলাম আর নেই আদিতমারীতে নিখোঁজের একদিন পর মিলল নারী-শিশুর মরদেহ অটোরিকশার নগরী রংপুর এখন জনশূন্যতার নগরী করোনা রোগীদের চিকিৎসায় চীনের মতো হাসপাতাল হচ্ছে ঢাকায়
১১

করোনা: কুড়িগ্রামে জনসমাগম ঠেকাতে মাঠে নেমেছে সেনাবাহিনী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

কুড়িগ্রামে করোনা প্রতিরোধে মাঠে শৃংখলা ফিরিয়ে আনতে বৃহস্পতিবার সকাল থেকে মাঠে নেমেছে সেনাবাহিনী। জেলা প্রশাসনের উদ্যোগে যৌথ মোবাইল টিমের মাধ্যমে শহরের বিভিন্ন এলাকায় তারা টহল দেয়। যৌথ টহলদল জনসমাগম রোধ, জীবানুনাশক স্প্রে ও জনসচেতনা সৃষ্টিতে শহরজুড়ে কার্যক্রম পরিচালনা করে। যৌথ টহলদলের নেতৃত্ব দেন এক্সিকিটিভ ম্যাজিস্ট্রট সুদীপ্ত কুমার সিংহ। অন্যান্যের মধ্যে রয়েছেন ক্যাপ্টেন মোহাম্মদ মিজানুর রহমান, জেলা স্যানিটারী ইন্সপেক্টর জহুরুল ইসলাম প্রমুখ।

বৃহস্পতিবার সকাল থেকে ১২ সদস্যের যৌথ মোবাইল টিমে সেনাবাহিনী, পুলিশ এবং আনসার ও ভিডিপি দলের সদস্যরা রয়েছে। করোনা প্রতিরোধে জনসমাগম ঠেকাতে রংপুর সেনানিবাস থেকে ২১ সদস্যের একটি দল কুড়িগ্রামে সহযোগিতা করছে।

এদিকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ২০জনসহ মোট ১৬৭জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। মেয়াদ শেষ করেছে ১৪৩ জন। এ পর্যন্ত মোট ৩১০জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় নিয়ে আসা হয় বলে কুড়িগ্রাম জেনারেল হাসপতাল সূত্র জানিয়েছে।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর