ব্রেকিং:
পদ্মাসেতুতে বসানো হলো ২৭তম স্টিলের কাঠামো (স্প্যান) করোনাভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রোববার থেকে টেলিভিশনের মাধ্যমে পাঠদান শুরু করতে যাচ্ছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর দেশের ৬২ জেলায় করোনা মোকাবিলায় সক্রিয় সেনাবাহিনী টেলিসেবা নিতে চিকিৎসকদের তালিকা প্রকাশ করলো আ.লীগ করোনা ভয়ে রোগীশূন্য হতে চলেছে রমেক
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
রংপুর বিভাগের আট জেলায় হোম কোয়ারেন্টাইনে ১৭৬১ জন কুড়িগ্রামের ক্রীড়া সংগঠক মাইদুল ইসলাম আর নেই আদিতমারীতে নিখোঁজের একদিন পর মিলল নারী-শিশুর মরদেহ অটোরিকশার নগরী রংপুর এখন জনশূন্যতার নগরী করোনা রোগীদের চিকিৎসায় চীনের মতো হাসপাতাল হচ্ছে ঢাকায়
১৩

করোনার ভয়ে পঞ্চগড়ে বৃদ্ধের আত্মহত্যা!

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

Find us in facebook

Find us in facebook

প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়ে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বিষপানে জুমার উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। বুধবার দুপুরে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধের মৃত্যু হয়। নিহত জুমার উদ্দিন উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের জায়গীরজোত গ্রামের মৃত সোনাম উদ্দিনের ছেলে।

নিহতের বড় ছেলে আবু সাঈদ জানান, সকাল সাড়ে ১১টার দিকে বাবা বিষপান করলে দ্রুত তাকে উপজেলা হাসপাতালে নিয়ে আসি। এর এক থেকে দেড় ঘণ্টা পর তিনি মারা যান।

কী কারণে তিনি বিষপান করেছেন এ বিষয়ে জানতে চাইলে আবু সাঈদ বলেন, ‘কী কারণে বিষপানে তিনি আত্মহত্যা করলেন তা জানি না। বাবা কানেও কম শুনতেন। তবে করোনা ভাইরাস নিয়ে কয়েকদিন ধরে ভয় পাচ্ছিলেন তিনি।’এ কারণে নিহতের পরিবার ও প্রতিবেশীরা ধারণা করছেন- করোনার ভয়ে ওই বৃদ্ধ আত্মহত্যা করেছেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম ও বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন বৃদ্ধ জুমার উদ্দিনের বিষপানে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

Place your advertisement here
Place your advertisement here
রংপুর বিভাগ বিভাগের পাঠকপ্রিয় খবর