ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২৩ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৯৪৪ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ। গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধে বড় ভাই আদম আলীর ধারালো কাচির আঘাতে ছোট ভাই শাপলা মিয়া (৫০) নিহত
  • বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
স্বাধীনতার পর সবচেয়ে বড় নির্মাণ অবকাঠামো হলো পদ্মাসেতু পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে সেবার মান দিনাজপুরে আশার আলো জাগিয়েছে ‘ব্রি ধান ৮৭’ কুড়িগ্রামে বিনামূল্যে সোলার হোম সিস্টেম বিতরণ চার এমওইউ স্বাক্ষর হতে পারে হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪৩তম বিসিএসে নিয়োগ পাবেন ১৮১৪ জন

এলপিএল থেকে সরে দাঁড়ালেন `ইউনিভার্স বস`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল)থেকে সরে দাঁড়ালেন ইউনিভার্স বস খ্যাত ক্রিস গেইল। ক্যারিবিয় ব্যাটিং দানব গেইলকে দলে ভিড়িয়েছিল ক্যান্ডি টাস্কার্স। বলিউড তারকা সালমান খান, তার ছোট ভাই সোহেল খান ও বাবা সেলিম খানের এই দলের পক্ষে খেলার কথা থাকলেও টুর্নামেন্ট শুরুর এক সপ্তাহ আগে নিজেকে সরিয়ে নিলেন গেইল। ক্যান্ডি টাস্কার্স বিষয়টি নিশ্চিত করেছে।

গেইলের আগে কয়েকজন কোচকেও এই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়াতে দেখা গেছে। কলম্বো কিংস দলের কোচ হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছিল ডেভ হোয়াটমোরকে। তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ান। একই দলের সহকারী কোচ হিসাবে নিয়োগ পেয়েছিলেন শ্রীলঙ্কার সাবেক পেসার চামিন্দা ভাস। ভাসও ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন।

আগামী ২৬ নভেম্বর থেকে মাঠে গড়াবে লঙ্কান প্রিমিয়ার লিগ। এই ফ্র্যাঞ্চাইজি লিগের প্রথম আসরটি আয়োজন করতে অনেক বেগ পেতে হলো শ্রীলঙ্কা ক্রিকেটকে (এসএলসি)। একেরপর এক সূচি পরিবর্তন করতে হয়েছে। ভেন্যু পরিবর্তন করে দুইটা থেকে কমিয়ে কেবল একটা করা হয়েছে। ১৫ দিন ধরে চলবে এই টুর্নামেন্টটি। ২৩টি ম্যাচই হবে হাম্বানটোটায়।

Place your advertisement here
Place your advertisement here