ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
২৬

এবারে ভিডিও কনফরেন্সের মাধ্যমে বাজেটোত্তর উপস্থাপন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ জুন ২০২০  

Find us in facebook

Find us in facebook

আগামী ১২ জুন শুক্রবার প্রতিবছরের মতো এবারের বাজেট পরবর্তী সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। তবে এবারে ভিডিও কনফরেন্সের মাধ্যমে বাজেটোত্তর উপস্থাপন করা হবে। শুক্রবার অর্থ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা গেছে, আসছে ১১ জুন জাতীয় সংসদে আগামী ২০২০-২১ অর্থবছরের বাজেট উপস্থাপন করা হবে। নিয়ম অনুযায়ী এর পরদিন বাজেটোত্তর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন অর্থমন্ত্রী। বর্তমান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের এটাই হবে বাজেটোত্তর সংবাদ সম্মেলনে প্রথম অংশগ্রহণ করা। গত বছর তিনি অসুস্থ থাকার কারণে প্রথমবারের মতো প্রধানমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ১২ জুন শুক্রবার বিকাল ৩টায় ২০১৮-১৯ অর্থবছরের বাজেটোত্তর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। তবে এবারের আয়োজনের প্রেক্ষাপট ও পদ্ধিতিতে ভিন্নতা রয়েছে। প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখা এখন অত্যন্ত জরুরি। সে লক্ষেই চিরাচরিত পদ্ধতির পরিবর্তন করে এবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। জুমের মাধ্যমে যুক্ত হয়ে সংবাদ সম্মেলনে নির্ধারিত তারিখ ও সময়ে অংশগ্রহণ করতে পারবেন।

Place your advertisement here
Place your advertisement here
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর