ব্রেকিং:
বিএনপি থেকে গণ পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে পীরগাছার নেতা-কর্মীরা কুড়িগ্রামে সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত নীলফামারীতে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল দিনাজপুরে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতের সাবেক মন্ত্রী ও বিজেপি নেতা যশবন্ত সিং মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকাল ৭টার দিকে দিল্লির আর্মি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।
  • সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১০ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
ভ্যাকসিন উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০ কোটি ডলার ঋণ অনুমোদন দিয়েছে বিশ্বব্যাংক নীলফামারীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ প্রধানমন্ত্রীর প্রতিটা মুহূর্তই ইতিহাসের অংশ- পলক ‘সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সহযোগিতা শক্তিশালী করতে হবে’
৭১

উন্নত রাষ্ট্র গড়তে বীমা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে- মন্নুজান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর মাধ্যমে উন্নত রাষ্ট্র গড়তে বীমা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বীমার উন্নয়ন ও সেবামুখী করতে বীমা নীতি-২০১৪ প্রণয়ন করেছে সরকার।
শুক্রবার দুপুরে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের আয়োজনে খুলনা সার্কিট হাউস মাঠে দুই দিনের বীমা মেলার উদ্বোধনীতে তিনি এসব কথা বলেন।
 
প্রতিমন্ত্রী বলেন, বীমা একটি আর্থিক প্রতিষ্ঠান হলেও সেবা এর অন্যতম কাজ। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে এ খাতে মানুষের আস্থা ফিরিরে আনতে হবে।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. শফিকুর রহমান পাটোয়ারীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব মো. হুমায়ুন কবির, ডিসি মোহাম্মদ হেলাল হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম ফজলুর রহমান, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের সভাপতি বিএম ইউসুফ আলী প্রমুখ।

উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী বিভিন্ন কোম্পানির বীমা দাবির চেক গ্রাহকদের মাঝে হস্তান্তর ও বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

মেলায় ৩১টি লাইফ ও ৪৫টি নন লাইফ বীমা কোম্পানির ৭৮টি স্টল রয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত এ মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।

Place your advertisement here
Place your advertisement here
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর