ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৪ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৩৯ জনে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৯ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
আমরা শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের অপেক্ষায়- প্রধানমন্ত্রী সব মাধ্যমিক স্কুলে হবে ডিজিটাল একাডেমি- প্রধানমন্ত্রী করোনাকালে রপ্তানির সম্ভাবনা বাড়ছে ইউরোপে ন্যাশনাল সার্ভিস কর্মসূচিতে প্রশিক্ষণ নিয়েছে ২২ লাখের বেশি মানুষ আবাসন শিল্পে সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে পদ্মা সেতু
২৫

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নায়ক ফারুক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

উন্নত চিকিৎসার জন্য অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুককে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আজ (রোববার) সকালে কার্গো বিমানে করে সেখানে যান তিনি।

এর আগে গত ৫ সেপ্টেম্বর থেকে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত বুধবার এই হাসপাতালে চিকিৎসকদের বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়। চিকিৎসকদের প্রাথমিক ধারণা, তিনি টিবি রোগে ভুগছেন। কিছু টেস্ট করলেই নিশ্চিত হওয়া যাবে। এই টেস্টগুলো সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে করাতে চান ফারুক।

এর আগে, জ্বর থাকায় গত ১৮ আগস্ট ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয় তাকে। করোনা টেস্ট করা হলে রেজাল্ট নেগেটিভ আসে। কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় ফিরেন তিনি। ফের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ৩১ আগস্ট আবারো তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার উন্নতি না হওয়ায় তাকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। ফারুক সবার দোয়া চেয়ে বলেন, আপনাদের সঙ্গে আরো অনেক দিন থাকতে চাই। আপনারা দোয়া করবেন যেন সুস্থ হয়ে ফিরে আসতে পারি আপনাদের মাঝে।

Place your advertisement here
Place your advertisement here
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর