ব্রেকিং:
রংপুর স্টেশন থেকে কোনো ট্রেন চলবে না। রোববার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রংপুর রেলওয়ে স্টেশনের মাস্টার আলমগীর হোসেন। রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও তিনজন বাড়ি ফিরলেন। রোববার (৩১ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় ওই তিনজনকে ছাড়পত্র দেয়া হয়। রংপুর-ঢাকা মহাসড়কে ১ জুন (সোমবার) থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু হবে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫৪৫ জনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪৭ হাজার ১৫৩ জনে দাঁড়িয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ৪০ জন। এখন পর্যন্ত মারা গেছেন ৬৫০ জন। একদিনের আক্রান্ত ও মৃত্যুর পরিসংখ্যানে এটিই সর্বোচ্চ। ট্রেনের টিকিট শুধু অনলাইনেই বিক্রি হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

Find us in facebook
সর্বশেষ:
করোনা রোধে জনপ্রতিনিধিদের আরো সম্পৃক্তের আহ্বান প্রধানমন্ত্রীর স্বাস্থ্যবিধি মেনে সব অফিস খুলছে আজ করোনায় স্বাস্থ্যবিধি মানাতে চলবে মোবাইল কোর্ট পঙ্গপালের কারণে বিপর্যয়ের মুখে ভারত-পাকিস্তান দেশেই করোনাভাইরাসের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং সম্পন্ন আদিতমারীতে সব করোনা রোগী সুস্থ হয়েছেন
২৩২

আজ স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সম্মেলন হবে আজ। রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন (কেআইবি) মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

স্বেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি পদের আলোচনায় আছেন যারা: বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী। তিনি একাধিক বার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন। মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক মিয়া। তিনি দলের দুঃসময়ে কাজ করেছেন। এছাড়া রয়েছেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ফরিদুর রহমান খান ইরান। 

মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ইসহাক মিয়া বলেন, ত্যাগী নেতাকর্মীরাই স্বেচ্ছাসেবকলীগের দায়িত্বে আসবেন, নেত্রী তাদেরকেই মূল্যায়ণ করবেন। দীর্ঘদিন পর স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন হতে যাচ্ছে। এ সম্মেলনকে স্বাগত জানাই। যাদের ক্লিন ইমেজ আছে, তারাই নেতৃত্বে আসুক। 

সাধারণ সম্পাদক পদের আলোচনায় যারা: বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক একে এম মনোয়ারুল ইসলাম বিপুল, মোহাম্মদপুর থানার সেচ্ছাসেবকলীগের সভাপতি লায়ন এমএ লতিফ ও সাধারণ সম্পাদক জাহিদুল হক বাবু,বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আফরোজ হাবিব, প্রচার সম্পাদক দুলাল হোসেন, দক্ষিণ খান থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনিসুর রহমান নাইম।

জানা গেছে, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন হবে আগামীকাল কিন্তু কমিটি ঘোষণা না হওয়ার সম্ভবনাই বেশি। এ বিষয়ে আজ রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবকলীগের জাতীয় সম্মেলন, সেদিন একসঙ্গে উত্তরের কমিটি ঘোষণা করা হবে।

মোহাম্মদপুর থানার স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লায়ন এমএ লতিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করবেন তার কাঁধেই নেতৃত্বের দায়িত্ব তুলে দিবেন। কিন্তু যাদের নেতৃত্বে আওয়ামী লীগের সুনাম বাড়বে, তারা নেতৃত্বে এলে দলের জন্য ভালো হবে। 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, স্বেচ্ছাসেবকলীগ একটি সুসংগঠিত সংগঠন। দক্ষিণ ও উত্তর স্বেচ্ছাসেবকলীগে কর্মীবান্ধব, সৎ ও অভিজ্ঞদের সুযোগ দেয়া হবে। আমরা চাই দক্ষ, ত্যাগী ও পরীক্ষিতরাই এই সংগঠনের নেতৃত্বে আসুক।

Place your advertisement here
Place your advertisement here
সংগঠন সংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর