• বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৩ ১৪২৭

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
কর্মকর্তাদের বদলির কারণে উন্নয়ন যেন বাধা না পায়: প্রধানমন্ত্রী প্রবাসীদের পুনর্বাসনে ৭০০ কোটি টাকার তহবিল গঠন করবে সরকার রেলে গতি বাড়াতে যুক্ত হচ্ছে ১১শ` কোটি টাকার বগি ও ইঞ্জিন দেশের মানুষকে খাদ্য নিরাপত্তা দিয়ে স্বস্তিতে রাখতে চায় সরকার দেশের সব নাগরিককে বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেবে সরকার

অপরাধী যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না: ওসি কালীগঞ্জ থানা       

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাটের কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেছেন, ‘অপরাধী যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না’ নারীদের নিরাপত্তার দায়িত্ব পুরুষদের নিতে হবে তারা আমাদেরই মা, বোন, সুতরাং আমাদেরই তাদের নিরাপত্তা দিতে হবে।

শনিবার (১৭ অক্টোবর) সকালে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে উপজেলা পরিষদ হল রুমে তিনি এসব কথা বলেন।
আরজু মোঃ সাজ্জাদ বলেছেন, সাহেদই নয়, অপরাধী যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবে না। অপরাধ করলে তাকে সাজা পেতেই হবে।
তিনি বলেন, এ ধরনের অপরাধ করে কেউ পার পাবে না। তিনি যে দলের হোক, রাজনীতিবিদ অথবা আমলা যে কেউ হোক না কেন, কেউ আইনের উর্ধ্বে নয়, অপরাধ করলে কেউ ছাড় পাবেন না। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে, অপরাধী যত ক্ষমতাবানই হোন না কেন, কাউকে ছাড় দেয়া হবে না।

ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন আরো বলেন, সন্তানরা কোথায় যায়? কার সঙ্গে মিশছে সেটাও মা বাবাকে খবর নিতে হবে। সমাজটা আমাদের। তাই এখানে সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করতে সমাজের প্রতিটি মানুষকে ভূমিকা রাখতে হবে। নারীদেরও সচেতনভাবে চলাফেরা করতে হবে। ছোট বিষয়ে যাতে মানুষকে থানায় যেতে না হয়। তাই মানুষের দোড় গড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। সরকার প্রতিটি ইউনিয়নে এ কার্যক্রম চালু করেছে। নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করতে সবাইকে শপথ বাক্য পাঠ করান আরজু মোঃ সাজ্জাত।


ওসি আরজু সাজ্জাদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,পুলিশ সুপার বি সার্কেল তাপস সরকার,উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান,মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা বানু, তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, সহকারী অধ্যাপক মিজানুর রহমান,তুষভান্ডার বিট পুলিশ কর্মকর্তা এস আই মাহাবুব রহমান, সহকারী বিট অফিসার এ এস আই তাজরুল ইসলাম প্রমুখ। এবং সমাজের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ সমাবেশে অংশগ্রহণ করেন।

Place your advertisement here
Place your advertisement here