ব্রেকিং:
করোনা পরিস্থিতিতে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে
  • রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
সম্মিলিত প্রচেষ্টায় দেশ থেকে শিশুশ্রম নিরসন সম্ভব- প্রধানমন্ত্রী করোনা আপডেট: গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৬৩৭ ৩০ জুন পর্যন্ত বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি `উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস` মিঠাপুকুরে করলাক্ষেতে ভাইরাসজনিত পাতা মোড়ানো রোগ দেখা দিয়েছে

অনলাইনে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত বাতিল দাবি বেরোবি শিক্ষার্থীদের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ জুন ২০২১  

Find us in facebook

Find us in facebook

বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনলাইনে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত বাতিলের দাবিতে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীরা। স্টুডেন্ট রাইটস ফোরামের আয়োজনে বৃহস্পতিবার (৩ জুন) বিকাল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাহমুদুল হক, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মশিউর রহমান ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল আসাদ। 

মানববন্ধনে স্টুডেন্টস রাইটস ফোরাম এর নেতৃবৃন্দ বলেন- অন্যান্য বিশ্ববিদ্যালয়ে যখন সশরীরে পরীক্ষা নেয়ার তারিখ ঘোষণা করছে তখন আমাদের বিশ্ববিদ্যালয়ের প্রশাসন শিক্ষার্থীদের কথা চিন্তা না করে শিক্ষার্থীদের উপর অনলাইনে পরিক্ষা নেয়ার সিদ্ধান্ত চাপিয়ে দেয়ার চেষ্টা করছে। এ প্রহসনমূলক সিদ্ধান্ত আমরা দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করছি। আর আগামী রবিবারের মধ্যে সশরীরে পরীক্ষা নেয়ার তারিখ ঘোষণা না করা হয়, তাহলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে।

মানববন্ধন শেষে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গনে স্বাস্থ্য বিধি মেনে সশরীরে পরীক্ষার দাবিতে প্রতীকী পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা পরিচালনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাহমুদুল হক ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান মন্ডল আসাদ। 

Place your advertisement here
Place your advertisement here